ব্লগ পোস্ট কপি‌ হয়া বন্ধ করার উপায় ২০২২ ।‌ How to stop blog post copy pasting


আপনি হয়তো এই সমস্যায় পড়েছেন যে আপনার লেখা ব্লগের পোস্টগুলো কেউ কপি করে তার সাইডে পোস্ট করতেছে। 


এরকম কেউ যদি করে তাহলে কিভাবে আপনি। এই সমস্যার সমাধান করবেন তা নিয়ে আমি আজকে বিস্তারিত আলোচনা করব।


আশা করছি বিস্তারিত জানতে পোস্টটি মনোযোগ সহকারে দেখে নিবেন।


বন্ধুরা আমি নিজেও এই সমস্যায় পড়েছিলাম তারপর অনলাইনে অনেক খোঁজাখুঁজি করে আমি একটা সমাধান খুজে পেয়েছি যা আপনাদের মাঝে আজকে আমি শেয়ার করব।



তার আগে আমরা একটু জেনে নেই যদি আপনার লেখা পোস্ট কেউ কপি করে তার নিজের সাইটে পোস্ট করে তাহলে এতে আপনার কি কোন ক্ষতি হতে পারে। 



আমি বলব অবশ্যই আপনার সাইটের জন্য এটি খুবই মারাত্মক প্রভাব ফেলতে পারে। তাই অবিলম্বে এটি বন্ধ করার প্রয়োজন।


তো কিভাবে আপনার ব্লগে লেখা পোস্ট গুলো কপি হওয়া বন্ধ করবেন , তো বন্ধুরা আজকে আমি একটি কোড আপনাদের মাঝে শেয়ার করব। 



এই কোডটি আপনি যদি আপনার ব্লগার সাইটে Head এর নিচে পাস্ট করে দেন। তাহলে আপনার ব্লগের সকল লেখাগুলো একদম লক হয়ে যাবে অর্থাৎ আপনার ব্লগে লেখাগুলো আর কেউ কপি করতে পারবেনা। 


করতে যদি আপনার প্রয়োজন হয় তাহলে নিচের ডাউনলোড লিংক দেওয়া রয়েছে সেখান থেকে খুব সহজেই ডাউনলোড করে নিতে পারবেন।

logo

Download Now


ব্লগের পোস্ট কপি হওয়া বন্ধ করা নিয়ম, নিয়ে শেষ কথা,,,,

যদি আপনি এই পোস্টের কোথাও কোনো কিছু না বুঝতে পারেন তাহলে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন।


আর পোস্টটি যদি ভালো লাগে এবং এরকম পোস্ট নিয়মিত পেতে চাইলে এই ওয়েবসাইটের সঙ্গেই থাকবেন ও প্রতিদিন ভিজিট করবেন।


ব্লগার সম্বন্ধে কোন পোস্ট লাগলে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিতে ভুলবেন না।


তো বন্ধুরা আজ এই পর্যন্তই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Post a Comment

0 Comments