পিক্সেলাব বাংলা ফন্ট ডাউনলোড ২০২৩ | নতুন ফন্ট ডাউনলোড লিংক

পিক্সেলাব বাংলা ফন্ট ডাউনলোড:-

আসসালামুয়ালাইকুম কেমন আছেন আশা করি আপনারা সকলেই ভাল আছেন। আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আপনারা আজকের এই পোস্টে পিক্সেলাব বাংলা ফন্ট ডাউনলোড এ বিষয়ে জানতে পারবেন। 

পিক্সেলাব বাংলা ফন্ট ডাউনলোড
পিক্সেলাব বাংলা ফন্ট ডাউনলোড

আপনারা যারা পিক্সেলাব এপস এর জন্য বাংলা ফন্ট খোজেন । তারা আজকের এই পোস্টটি দেখুন। আজকের এই পোস্টে আমি দেখাবো কিভাবে পিক্সেলাব বাংলা ফন্ট ডাউনলোড করতে হয়।


বাংলা ফন্ট এর প্রয়োজনীয়তা।

বাংলা লেখাকে আর আকর্ষণীয় করে তুলতে বাংলা ফন্ট খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বাংলা ফন্ট বিভিন্ন প্রয়োজনীয়ে আমরা ব্যবহার করে থাকি

যেমন,

  • youtube থাম্বেল তৈরি করতে।
  • ফেসবুক ভিডিও থাম্বেল তৈরি করতে।
  • বিভিন্ন পোস্টার ছাপাতে।
আরো ইত্যাদি কাজে বাংলা ফন্ট ব্যবহার করা হয়। এবং আমাদের প্রয়োজন হয়।


পিক্সেলাব বাংলা ফন্ট কিভাবে ডাউনলোড করবেন।

পিক্সেলাব বাংলা ফন্ট সহজেই আপনি ডাউনলোড করতে পারবেন। পিক্সেলাব বাংলা ফন্ট ডাউনলোড সহজে ডাউনলোড করার জন্য https://lipighor.com এই ওয়েবসাইটে যাবেন। যাওয়ার পর অনেকগুলো ফোন্ট দেখতে পারবেন। আপনার যে  ফন্টি দরকার। সেই ফন্টের উপর ক্লিক করবেন। তারপর একটু নিচে দেখবেন ডাউনলোড করার একটি অপশন দেখতে পারবেন। সেখানে ক্লিক করে ডাউনলোড করে নেবেন। ডাউনলোড করার পর ফাইলটি zip আকারে থাকবে এটিকে Unzip করে নিতে হবে।


কীভাবে পিক্সেলাব বাংলা ফন্ট Zip file Unzip করবেন।

পিক্সেলাব বাংলা ফন্ট Unzip করার জন্য আপনাকে একটি সফটওয়্যার ব্যবহার করতে হবে। সফটওয়্যারটির নাম Zarchiver অ্যাপসটি আপনার ফোনে ইন্সটল করে নিবেন। এপপ্সটি আপনি প্লে স্টোরে পেয়ে যাবেন।


Zarchiver এপস দিয়ে কিভাবে পিক্সেলাব বাংলা ফন্ট Unzip করবেন।

Zarchiver এপস দিয়ে আপনি খুব সহজে পিক্সেলাব বাংলা ফন্ট Unzip করতে পারবেন।‌‌ আপনি প্রথমে Apps টি ওপেন করবেন । তারপর যে zip file unzip করবেন তার উপর ক্লিক করবেন। তারপর Extract here একটি অপশন আসবে আপনি এখানে ক্লিক করলে unzip হয়ে যাবে।


বাংলা ফন্ট পিক্সেলাব এপসে কিভাবে যুক্ত করবেন।।

বাংলা ফন্ট পিক্সেলাব এপসে খুব সহজেই যুক্ত করতে পারবেন।‌‌এর জন্য আপনাকে পিক্সেলাব এপসটি ওপেন করতে হবে। তারপর A অপশনে ক্লিক করতে হবে। তারপর কিছু একটা কিছু লিখবেন। তারপর Font অপশনে ক্লিক করবেন। তারপর MyFont অপশনে ক্লিক করবেন। তারপর ডান দিকে দেখবেন ফোল্ডার+ আইকন রয়েছে আপনি এখানে ক্লিক করবেন। তাহলে আপনি আপনার ফন্ট গুলু সহজেই যুক্ত করে নিতে পারবেন।


শেষ কথা।

আশা করি আজকের এই পোস্ট দেখে আপনি পিক্সেলাব বাংলা ফন্ট ডাউনলোড কীভাবে করতে হয় তা বিস্তারিত জানতে পেরেছেন। এবং  এই পোস্টটি আপনার কাজে লেগেছে যদি আপনার এই পোস্টটি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করবেন।


আর আপনি এই পোস্টে কোথাও কোন কিছু না বুঝতে পারলে কমেন্ট করে জানিয়ে দিবেন ইনশাআল্লাহ সমাধান দেওয়ার চেষ্টা করব।


আর এরকম পোস্ট নিয়মিত পেতে চাইলে জানতে পারবে এই ওয়েবসাইটটি প্রতিদিন ভিজিট করবেন।

জানতে পারবে কিভাবে ভিজিট করবেন।

জানতে পারবে - ভিজিট করার জন্য আপনি আপনার ফোনের google ব্রাউজার থেকে জানতে পারবে লিখে সার্চ করলেই এই ওয়েবসাইটটি পেয়ে যাবেন।


ভালো থাকবেন সুস্থ থাকবেন আজকের মত এখানেই বিদায় নিচ্ছি আল্লাহ হাফেজ।

Post a Comment

0 Comments