সকল প্রকার নতুন পুরাতন জাভা গেম ডাউনলোড করার উপায় | Itel it5260 java game download

জাভা গেম খেলা ডাউনলোড - Java Game Download 2022 : আমরা অনেকেই বাটুন জাভা মোবাইল ব্যবহার করে থাকি। এবং কিছু কিছু বাটন মোবাইলের জাভা সাপোট থাকায় আমরা বিভিন্ন রকম জাভা গেম খেলা ডাউনলোড করে খেলতে পারি।


অনেকেই আছেন যারা জাভা গেম খেলা ডাউনলোড কিভাবে করতে হয় তা জানে না। তারা আজকের এই টিউটোরিয়ালটি মনোযোগ সহকারে দেখে নেবেন। কারণ আজকের এই টিউটোরিয়ালে আমি আপনাদের জানিয়ে দিব জাভা গেম খেলা ডাউনলোড করার নিয়ম সম্পর্কে।

আবার অনেকেই আছেন যারা জাভা গেম খেলা ডাউনলোড করতে পারেন। কিন্তু ইনস্টল দিতে গেলে ওই গেমটি আর সাপোর্ট করে না। তারাও আজকের এই টিউটোরিয়াল দেখে নিতে পারেন এই টিউটোরিয়ালে আমি সকল সমস্যার সমাধান তুলে ধরব।


এবং আমি জানিয়ে দেবো কিভাবে আপনি জাভা গেম ডাউনলোড করবেন যেগুলো আপনার মোবাইলে 100 পার্সেন্ট সাপোর্ট করবে।


তাহলে চলেন বন্ধুরা আর কথা না বাড়িয়ে আমরা শিখে নেই জাভা গেম খেলা ডাউনলোড করার নিয়ম

জাভা গেম খেলা ডাউনলোড - ২০২২।
জাভা গেম খেলা ডাউনলোড করতে চাইলে বা ডাউনলোড করা শিখতে চাইলে অবশ্যই নিচের নিয়ম গুলো ভালো করে দেখে নিবেন


তো বন্ধুরা আমি আমার এন্ড্রয়েড মোবাইল দিয়ে জাভা গেম খেলা ডাউনলোড করা দেখাব। এবং এই একই নিয়মে আপনার জাভা মোবাইলেও গেম ডাউনলোড করতে পারবেন।

ধাপ - ১.

প্রথমে আপনার জাভা ফোনের Operamini  অ্যাপস ওপেন করবেন। তারপর গুগোল এ dedomil.net  লিখে সার্চ করবেন। এবং প্রথমেই dedomil.net নামে এই ওয়েবসাইটটি পেয়ে যাবেন। আপনি ওই ওয়েবসাইটে প্রবেশ করবেন। 

ধাপ - ২.


dedomil.net ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনার মোবাইলের স্ক্রিনে এরকম একটি ইন্টারফেস দেখতে পারবেন। এবং আপনি LG Games এই অপশনে ক্লিক করবেন।


ধাপ - ৩.


LG Games ক্লিক করার পর আপনার মোবাইলের স্কিনে এরকম ইন্টারফেস আসবে। আপনি ২৪০*৩২০ এই অপশনে ক্লিক করবেন।


ধাপ - ৪.


২৪০*৩২০ ওখানে ক্লিক করার পর আপনার মোবাইলের স্কিন এরকম একটি ইন্টারফেস আসবে। এখানে আপনি অনেকগুলো জাভা গেমস দেখতে পারবেন। আপনার পছন্দ মত গেম বেছে নেন। অথবা আরো গেম যদি আপনার লগে সেক্ষেত্রে নিচে দেখুন Next নামে একটি অপশন রয়েছে ওই অপশন এ ক্লিক করবেন।

আমি Lava Lava এই গেমটি ডাউনলোড করব। এবং গেমটি ডাউনলোড করার জন্য ওই গেমের নামের উপর ক্লিক করতে হবে। যেমন দেখতে পাচ্ছেন উপরে স্ক্রিনশটে।


ধাপ -৫

যে গেমটি ডাউনলোড করবেন ওই  উপর ক্লিক করার পর, উপরের স্ক্রীনশট এর মত দেখতে পারবেন। এবং Jar অপশনে ক্লিক করবেন। তাহলে আপনার ঐ জাভা গেমটি ডাউনলোড শুরু হয়ে যাবে

শেষ কথা।

আশা করি জাভা গেম খেলা ডাউনলোড কিভাবে ডাউনলোড করে তা জানতে পেরেছেন। আপনার যদি এই পোস্টটি ভাল লাগে তাহলে আপনার বন্ধুদের মাঝে এই পোস্ট শেয়ার করবেন।

আরেকটি কথা বলি, আমি এই সাইটে প্রতিদিন বিভিন্ন বিষয় নিয়ে পোষ্ট করে থাকি। তাই আপনার যদি কোন বিষয় জানার থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন। 

আপনি যদি এই পোস্টে কোনকিছু না বুঝতে পারেন। তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন , আমি আপনার কমেন্টের সমাধান দেয়ার চেষ্টা করব।

Post a Comment

0 Comments